পদ্মাসেতু উদ্বোধন: দেশের মানুষের স্বপ্ন পূরন করলেন শেখ হাসিনা

পদ্মাসেতু উদ্বোধন দেশের মানুষের স্বপ্ন পূরন করলেন শেখ হাসিনা



: মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে ফলক উন্মোচনের মধ্যে দিয়ে পদ্মাসেতু উদ্বোধন করে বাংলার মানুষের স্বপ্ন পূরণ করলেন বঙ্গবন্ধু কন্যা ও পদ্মাকন্যা খ্যাত প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


আজ শনিবার (২৫ জুন) জমকালো আয়োজনের মধ্য দিয়ে মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে বাঙ্গালির স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন তিনি।


এর আগে শনিবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে জমকালো আয়োজনে মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে শুরু হয় বহুল প্রতিক্ষিত পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠান। পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে দেশি বিদেশি কয়েক হাজার অতিথি উপস্থিত হন।

 

সুধী সমাবেশে অংশগ্রহণ শেষে প্রধানমন্ত্রী পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধনী খাম ও সিলমোহর প্রকাশ করেন। এরপর প্রধানমন্ত্রী টোল প্লাজায় যান। সেখানে তিনি টোল প্রদান করে মাওয়া প্রান্তে পদ্মাসেতুর উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচন করেন।


উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী মুন্সিগঞ্জের মাওয়া প্রান্ত থেকে পদ্মাসেতুর ওপর দিয়ে শরীয়তপুরের জাজিরা প্রান্তে যাচ্ছেন। জাজিরা প্রান্তে পদ্মাসেতুর উদ্বোধনী ফলক এবং ম্যুরাল-২ উন্মোচন করবেন। 


এরপর প্রধানমন্ত্রী শরীয়তপুরের জাজিরা প্রান্ত থেকে মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ীতে যাবেন। সেখানে তিনি আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন। আওয়ামী লীগ এ জনসভায় ১০ লাখ লোক জমায়েত করার ঘোষণা দিয়েছেন। জনসভায় যোগদান শেষে জাজিরা প্রান্তের সার্ভিস এরিয়া-২ তে যাবেন। সেখানে তিনি হেলিকপ্টারে ঢাকায় ফিরে আসবেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।