উল্লাপাড়ায় জমি নিয়ে সংঘর্ষ : আহত-১৫ গ্রেপ্তার ৬

উল্লাপাড়ায় জমি নিয়ে সংঘর্ষ  আহত-১৫ গ্রেপ্তার ৬



 : উল্লাপাড়ায় জমি নিয়ে দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় মডেল থানা পুলিশ শনিবার সকালে ৬ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। এরা হলেন, হোড়পাড়া গ্রামের শাহ আলম খাঁ’র দলের সিরাজুল ইসলাম (৩২), মারুফ হোসেন (২৪), ফারুক হোসেন (২৫), রজব আলী (২৪), হুমায়ন কবির (২৭) ও শাহা আলম (৩৮)। 

সবার বাড়ি উপজেলার হোড়পাড়া গ্রামে। এদেরকে নিজ নিজ  বাড়ি ও  আশেপাশের গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে শুক্রবার রাতে বাচ্চু মিয়া প্রতিপক্ষ শাহ আলম ও তার দলের ২৭ জনকে  আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।  


শুক্রবার (৩ জুন) উপজেলার কয়ড়া ইউনিয়নের হোড়পাড়া গ্রামে ১৮ শতক জমির মালিকানা নিয়ে গ্রামের বাচ্চু মিয়া ও শাহ আলম খাঁ’র দলের মধ্যে পূর্ব গোলযোগের জের ধরে সংঘর্ষ হয়। সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের ১৫ জন আহত হন। আহদের মধ্যে ভাষা সরকার, হায়দার আলী ও রফিকুল ইসলামসহ ৩ জন গুরুতর অবস্থায় বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতাল, সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল ও ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক ও এই মামলার তদন্তকারী কর্মকতার্ জানান, বাচ্চু মিয়া শাহ আলম খাঁ’র দলের লোকজনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন। এই মামলার প্রেক্ষিতে উল্লিখিত আসামীদের গ্রেপ্তার করা হয়। তিনি আরো জানান, বর্তমানে হোড়পাড়া গ্রামের পরিস্থিতি শান্ত রয়েছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।