ঘাটাইল উপজেলা আ’লীগের সভাপতি লেবু সম্পাদ রহিমকে সংবর্ধনা

S M Ashraful Azom
0
ঘাটাইল উপজেলা আ’লীগের সভাপতি লেবু সম্পাদ রহিমকে সংবর্ধনা



 : টাঙ্গাইলের ঘাটাইলে উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে সংবর্ধনা দেয়া হয়েছে।


এ উপলক্ষে সোমবার (২৭ জুন) বিকাল ৫টায়  ছনখোলা  শেখ ফজিলাতুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগে আয়োজনে এ  গণ সংবর্ধনা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


সংগ্রামপুর ইউনিয়ন আ'লীগের সভাপতি মোঃ আব্দুল আজিজ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মালেকের পরিচালনায়  উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম লেবু, নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ও সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম মিয়া।


এ ছাড়াও আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ মজিবর রহমান, সাবেক যুগ্ম আহ্বায়ক ও সাবেক মেয়র মোঃ শহিদুজ্জামান খান ভিপি শহীদ, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক সরোয়ার আলম রুবেল, টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবু মান্নাফ সানা, রসুলপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ এমদাদুল হক সরকার, রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম শহীদ,সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান, ঘাটাইল সরকারি জিবিজি কলেজ সাবেক ভিপি মোঃ সাইদুর রহমান লিপু,উপজেলা ছাত্র লীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, ঘাটাইল সরকারি জি.বি.জি কলেজের সাবেক ভিপি আবু সাইদ রুবেল প্রমুখ। এসময়  উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শুরুতে নব-নির্বাচিত সভাপতি মো: শহিদুল ইসলাম লেবু ও সাধারণ সম্পাদক মো: আব্দুর রহিম মিয়াকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top