টঙ্গি পুলিশের বিশেষ অভিযান দুর্ধর্ষ ডাকাত দলের দুই সদস্য গ্রেফতার

টঙ্গি পুলিশের বিশেষ অভিযান দুর্ধর্ষ ডাকাত দলের দুই সদস্য গ্রেফতার



 : রাষ্ট্রায়ত শিল্প প্রতিঠান ঢাকা স্টীল ওয়ার্কস লিমিটেডে সঙ্ঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট করে নিয়ে যায়। 

টঙ্গী পশ্চিম থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ঢাকার বিভিন্ন স্থানে মো. সোহেল (২৫) ও শুক্কুর আলী ওরফে মোঃ সুজন মিয়া (৩২) নামে দুইজনকে শনিবার  গ্রেফতার করে। 


এসময় তদের কাছ থেকে লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃত, সোহেল ভোলা জেলার দোলারহাট থানার নুরাবাদ গ্রামের আবুল কালামের ছেলে ও  শুক্কুর আলী ওরফে মোঃ সুজন মিয়া চাঁদপুর জেলার মতলব উত্তর থানার রানদাজপুর গ্রামের সামাদ খান ওরফে মোতালেব খানের ছেলে। 

টঙ্গী পশ্চিম থানার উপ পরিদর্শক শুভ মন্ডল জানান, গত ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় টঙ্গীর কাদেরিয়া গেট এলাকার ঢাকা ষ্টীল ওয়ার্কস লিঃ নামক প্রতিষ্টানে ১০/১২ জনের এক দল ডাকাত দেশীয় অস্ত্রের মুখে ফ্যাক্টরীর কর্মকর্তা, কর্মচারী ও নিরাপত্তাকর্মীদের জিম্মি ও মারধর করে ২৭হাজার টাকা মূল্যের মালামাল, নগদ ৩০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।   

এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হলেও মূল পরিকল্পনাকারীরা দীর্ঘদিন যাবৎ পলাতক ছিল। 

তথ্য প্রযুক্তির সহায়তায় ও সহকারি পুলিশ কমিশনার মেহেদী হাসানের দিক নির্দেশনায় সম্প্রীত তাদের অবস্থান নিশ্চিত হওয়ার পর রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা উদ্যান এলাকায় ক্যাবল অপরারেটরের সহকারীর ছদ্মবেশ ধারণ করে ডাকাতির ঘটনার মূল পরিকল্পনাকারী আসামী সোহেলকে গ্রেফতার করা হয়। 

পরে তার দেয়া তথ্য মতে রাজধানীর শাহজাহানপুর রেলওয়ে কলনী থেকে উপর আসামী শুক্কুর আলী ওরফে মোঃ সুজন মিয়াকে গ্রেফতার করা হয়। 

এসময় তার কাছথেকে ২০হাজার ২ শত টাকা ও একজোড়া স্বর্ণের কানের দুল উদ্ধার করা হয়। পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম জানান, গ্রেফতারকৃত ডাকাতরা খুবই দুর্ধর্ষ তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। 

তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।