মহানবীকে কটূক্তির প্রতিবাদে কাতার বিশ্বকাপে ভারতীয়দের ভিসা বাতিল

মহানবীকে কটূক্তির প্রতিবাদে কাতার বিশ্বকাপে ভারতীয়দের ভিসা বাতিল



: দীর্ঘ ১১ ঘণ্টা পর হাওড়ার অঙ্কুরহাটিতে মুসলমানদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করা নূপুর শর্মার গ্রেফতারের দাবিতে করা পথ অবরোধ উঠলো। এর ফলে গভীর রাত পর্যন্ত যান চলাচল ব্যাহত হয়। ভারতের কলকাতার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অবরোধ তোলার দাবি করে ডোমজুরের বিধায়ক কল্যাণ ঘোষকে দফায় দফায় অনুরোধ জানান।


সেই আলোচনার পর রাত সাড়ে নটা নাগাদ অবরোধ ওঠে। এরই মাঝে নূপুর শর্মাকে গ্রেফতারের দাবি জানিয়ে সংবাদ মাধ্যমকে আক্রমণ ও অবরোধের নিন্দা করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, বাংলায় হিন্দু - মুসলিমের মধ্যে কোনও সংঘাত নেই। এখানে কেন এই আন্দোলন? 


এদিকে কাতার সরকার জানিয়ে দিয়েছে, নূপুর শর্মার হযরত মুহাম্মদ (সাঃ)কে আক্রমণ করার প্রেক্ষিতে কাতারে বিশ্বকাপ ফুটবল দেখতে ইচ্ছুক ভারতীয়দের ভিসা বাতিল করা হচ্ছে। কোনও ভারতীয় দর্শককে কাতারে ঢুকতে দেয়া হবে না। দিল্লি পুলিশ নূপুর শর্মা, নবীন জিন্দালে এর পাশাপাশি এফআইআর দায়ের করেছে এআইএমআইএমের প্রধান আসাদুদ্দিন ওয়াইসির নামেও। হেডস্পিচ ছড়ানোর দায়েই এই এফআই আর বলে জানা গেছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।