আগামী সপ্তাহে এমপিওভুক্তির ঘোষণা : জানালেন শিক্ষামন্ত্রী

আগামী সপ্তাহে এমপিওভুক্তির ঘোষণা  জানালেন শিক্ষামন্ত্রী
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি



: সারাদেশের নন-এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর এমপিওভুক্তির ঘোষণা আগামী সপ্তাহেই দেওয়া হবে বলে জানিয়েছেন বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।


গতকাল শুক্রবার (১০ জুন) বাজেটোত্তর সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।


এ সময় শিক্ষামন্ত্রী বলেন, আশা করি আগামী সপ্তাহেই আমরা এমপিওভুক্তির একটি সংবাদ দিতে পারব। এমপিওভুক্তির বিষয়টি দ্রুতই প্রকাশ করতে পারব।



কী পরিমাণ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির আওতায় আসবে? এ বিষয়ে শিক্ষামন্ত্রী বলেন, এর সংখ্যা কত সেটি এ মুহূর্তে বলতে পারছি না।


২০২২-২৩ অর্থবছরের বাজেটে বরাদ্দ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে মন্ত্রী বলেন, জনগণের উপযোগী যে বাজেট করার কথা, সে ধরনের বাজেট করা হয়েছে। সত্যিকার অর্থেই এই বাজেট জনকল্যাণমুখী।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম, গভর্নর ফজলে কবির, এনবিআর চেয়ারম্যান রহমতুন মমিন, অর্থ বিভাগের সচিব আব্দুর রউফ তালুকদার প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।