দেশের দরিদ্রতম রাজিবপুর ও রৌমারী উপজেলা পরিদর্শন

দেশের দরিদ্রতম রাজিবপুর ও রৌমারী উপজেলা পরিদর্শন



 : কুড়িগ্রামের রাজিবপুর ও রৌমারী উপজেলার নদী ভাঙ্গন, ব্রীজ, রাস্তা, বিদ্যুৎ, বর্ডারহাট ও শিক্ষা প্রতিষ্ঠানসহ নানা সমস্যা   নিয়ে এলাকা পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) জনাব মো. আহসান কিবরিয়া সিদ্দিকি।


এসময় তার সফর সঙ্গী ছিলেন আইএমইডি পরিচালক ড. মো. তৈয়বুর রহমান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মো. রাশেদুল ইসলাম ও কুড়িগ্রাম জেলা প্রশাসক রেজাউল করিম। 


স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন চর রাজিবপুর উপজেলা নির্বাহী  অফিসার অমিত চক্রবর্তী, উপজেলা পরিষদ চেয়ারম্যান আকবর হোসেন হিরো, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার প্রমূখ।


প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক প্রথমে চর রাজিবপুর উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভায় অংশ গ্রহণ করেন। পরে ওই অঞ্চলের বিভিন্ন রাস্তা, দীর্ঘদিন থেকে বন্ধ থাকা ভারত বাংলাদেশ আন্তর্জাতিক বর্ডার হাট, ব্রহ্মপুত্র নদীর ভাঙ্গন, শতভাগ বিদ্যুৎতায়ন ও ইউনিয়ন পরিষদ ভবন পরিদর্শন করেন।


প্রধানমন্ত্রীর মহাপরিচালক মো.আহসান কিবরিয়া সিদ্দিকি বলেন, দেশের সব চেয়ে দরিদ্র উপজেলা রৌমারী ও রাজিবপুর। আমরা সরেজমিনে এই এলাকা পরিদর্শন করতে এসেছি এবং সমস্যাগুলো পর্যবেক্ষণ করে এই এলাকার জনগণের অর্থ সামাজিক উন্নয়নের কিকি পদক্ষেপ নেওয়া যায় সেই বিষয়ে প্রধানমন্ত্রী বরাবর লিখিত ভাবে সুপারিশ করবো।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।