ঘাটাইলে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা

ঘাটাইলে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা



 : “নিরাপদ মাছে ভরবে দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় টাঙ্গাইলের ঘাটাইলে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী,উদ্বোধন অনুষ্ঠান,আলোচনা সভা,পুরুস্কার বিতরণ ও পোনা অবমুক্ত করা হয়েছে। 


রোববার (২৪ জুলাই) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তর আয়োজিত মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা অনুষ্ঠিত হয়। 


ঘাটাইল উপজেলা (ভারপ্রাপ্ত) ইউএনও ও সহকারী কমিশনার (ভূমি) মোসা: ফারজানা ইয়াসমিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন,ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম লেবু,ঘাটাইল পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশীদ মিয়া,ভাইস চেয়ারম্যান কাজী আরজু,ঘাটাইল সরকারী জি.বি.জি.কলেজের সাবেক অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা শামসুল আলম মনি,বিআরডিবির চেয়ারম্যান মো: রুহুল আমীন প্রমুখ। 


অনুষ্ঠান শুরুতে স্বাগত বক্তব্য রাখেন,উপজেলা মৎস্য কর্মকর্তা মোছা: খাদিজা খাতুন। আলোচনা সভা শেষে সফল মৎস্য চাষী,সফল উদ্যোক্তা এই রকম তিনজনের হাতে পরস্কার তুলে দেওয়া হয়। 


আলোচনা সভার পূর্বে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয় র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে  উপজেলা পরিষদ পুকুরে পোনা অবমুক্ত করেন অতিথীরা।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।