রৌমারীতে ভিজিএফের চাল বিতরণ

রৌমারীতে ভিজিএফের চাল বিতরণ



 : কুড়িগ্রামের রৌমারী উপজেলায় দরিদ্র অসহায় মানুষের জন্য বিশেষ বরাদ্দ প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছেন ৪৮ হাজার ১’শ ১১ টি পরিবার। 


উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার থেকে পর্যায়ক্রমে উপজেলার দাঁতভাঙ্গা, শৌলমারী, বন্দবেড়, রৌমারী, যাদুরচর ও চর শৌলমারী ইউনিয়ন পরিষদ থেকে দরিদ্র অসহায় পরিবারের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে প্রতিটি পরিবারকে ভিজিএফের ১০ কেজি করে চাল দেওয়া হচ্ছে। 


চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল (ভার:), উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, ফ্রেন্ডশিপ এনজিও এফসিপি সজিব আহমেদ, স্বস্ব ইউপি চেয়ারম্যান,মেম্বার ও সচিববৃন্দ।


প্রভাষক মাইদুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী গরীব দুঃখি প্রতি পরিবারের জন্য ১০ কেজি করে চাল ঈদ উপহার দিয়েছেন। এই ভিজিএফ চাল বিতরণে যাতে কোন অনিয়ম না হয় সেদিকে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। 


উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান জানান, প্রতি পরিবারের নামের তালিকার সাথে ভোটার আইডি কার্ডের সিরিয়াল মিল করেই চাল বিতরণ করা হচ্ছে। 


এছাড়াও তদারকির জন্য প্রতিটি ইউনিয়নে কয়েকটি বুথ করা হয়েছে এবং সরকারি দুই কর্মকর্তাসহ একজন শিক্ষক ট্যাক অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন। কেউ যদি অনিয়ম করার চেষ্টা করে তার বিরুদ্ধে তাৎক্ষণিক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।