কাজিপুরে ক্যাবল চুরি মামলায় চারজন জেলা হাজতে

কাজিপুরে ক্যাবল চুরি মামলায় চারজন জেলা হাজতে



 : সিরাজগঞ্জের কাজিপুরে কপার ক্যাবল চুরি মামলায় চার মেকানিককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত রোববার দিবাগত রাতে তাঁদেরকে উপজেলার চালিতাডাঙ্গা পল্লী বিদ্যুতের সাব-স্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। 


গ্রেপ্তারকৃতরা হলেন, পাবনার ফরিদপুর উপজেলার দিঘুলিয়া গ্রামের আব্দুর রাজ্জাক মোল্লার ছেলে সাইফুল ইসলাম (৪০), শরিয়তপুরের সখিপুর উপজেলার কবির হাওলাদার কান্দি গ্রামের আবুল হোসেন ব্যাপারির ছেলে নূর আলম (২৯), একই উপজেলার মালতকান্দি এলাকার আজিজুল হকের ছেলে আল আমিন (৩৪) ও ঘোসারহাট উপজেলার ভোগকাটি কোদালপুর গ্রামের আব্দুল কাদের (৩৫)।  


থানা ও মামলা সূত্রে জানা গেছে, আসামীরা গত ১৫ জুন হতে উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদ সংলগ্ন এনার্জি প্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেডের পল্লী বিদ্যুৎ সাব-স্টেশনে মেকানিকসের  কাজ করছিলেন। গত ১৯ জুলাই বিকেলে তারা সাব-স্টেশনে ব্যবহৃত মালামালের ৫২ কেজি ওজনের কপার ক্যাবল চুরি করে বিক্রি করে দেন। যার বাজার মূল্য ধরা হয়েছে ৩৮ হাজার টাকা। পরে সোমবার সকালে  ওই কোম্পানির  সিউকিউরিটি অফিসার শামীম মিয়া বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নূরে আলম সিদ্দিকী বলেন, চার জনকে গ্রেপ্তার করে সোমবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকী সবাইকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।