উল্লাপাড়ায় মুক্তিযোদ্ধাদের বাড়ীর হোল্ডিং ট্যাক্স মওকুফ করলেন মেয়র

উল্লাপাড়ায় মুক্তিযোদ্ধাদের বাড়ীর হোল্ডিং ট্যাক্স মওকুফ করলেন মেয়র



 : সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভায় বসবাসরত মুক্তিযোদ্ধাদের বাড়ীর হোল্ডিং ট্যাক্স মওকুফ করা হয়েছে। শুক্রবার সকালে মুক্তিযোদ্ধাদের নিয়ে ডাকা মতবিনিময় সভায় পৌরশহরে বসবাসরত শতাধিক মুক্তিযোদ্ধার বাড়ীর হোল্ডিং ট্যাক্স মওকুফ করার ঘোষণা দেন মেয়র এস এম নজরুল ইসলাম।


মেয়র নজরুল জানান, মুক্তিযোদ্ধারা এদেশের সূর্য সন্তান। তাদের ত্যাগের বিনিময়ে আমরা আমাদের ভাষা, সার্বভৌমত্ব ও স্বাধীনতা পেয়েছি। পেয়েছি লাল - সবুজের জাতীয় পতাকা। আজ আমরা স্বাধীন দেশের নাগরিক হিসেবে বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে শিখেছি। বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে আসা স্বাধীনতার স্বাদ আমরা উপভোগ করছি। মতবিনিময় সভায় পৌরসভায় বসবাসরত শতাধিক মুক্তিযোদ্ধার বাড়ীর হোল্ডিং ট্যাক্স মওকুফ করেন এবং তাদের প্রত্যেকের বাড়ীর সামনে পৌর সভার অর্থায়নে নাম সম্বলিত সাইনবোর্ড ও বৈদ্যুতিক লাইট স্থাপনেরও ঘোষণা দেন মেয়র নজরুল।


উপস্থিত সাবেক ব্যাংক কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা দেবেশ স্যানাল জানান, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম একজন মুক্তিযোদ্ধা বান্ধব রাজনৈতিক নেতা। মুক্তিযোদ্ধাদের জন্য এমন সুন্দর উদ্যোগ গ্রহন করায় মেয়র নজরুলকে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।