নন্দীগ্রামে নারী মাদক কারবারিসহ গ্রেফতার ৩

নন্দীগ্রামে নারী মাদক কারবারিসহ গ্রেফতার ৩



 : বগুড়ার নন্দীগ্রামে পুলিশের পৃথক অভিযানে নারী মাদক কারবারিসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদেরকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার ভাটরা ইউনিয়নের শেখের মারিয়া গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী মাদক কারবারি জাকিয়া সুলতানা (৩২), নওগা জেলার আত্রাই উপজেলার কোচা মারিয়া পশ্চিমপাড়ার আলতাব হোসেনের ছেলে আলমগীর হোসেন (২২) এবং ধান চুরি মামলার আসামি নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম এলাকার আব্দুল হান্নানের স্ত্রী শাহার বানু (৫০)। 

থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্ত্তী এ তথ্য নিশ্চিত করেন। গত বুধবার দিবাগত রাতে উপজেলার শেখের মারিয়া এলাকায় অভিযান চালিয়ে পঁচিশ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করে কুমিড়া পুলিশ। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। অন্যদিকে চুরি যাওয়া ধান ও চুরির মালামাল বহনকাজে ব্যবহৃত একটি ব্যাটারী চালিত ভ্যান উদ্ধারসহ শাহার বানুকে গ্রেফতার করে থানা পুলিশ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।