রৌমারীতে প্রধানমন্ত্রীর ঘর পেয়ে খুশি রাবেয়া

রৌমারীতে প্রধানমন্ত্রীর ঘর পেয়ে খুশি রাবেয়া



 : প্রধানমন্ত্রীর ঘর পেয়ে খুশি হয়েছেন রাবেয়া বেওয়া। বিগত দিনে তিনি অন্যের জায়গায় কষ্টে বসবাস করতেন। স্থায়ীভাবে ঘর ও জায়গা পেয়ে খুবই খুশি হয়েছেন তিনি  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-৩ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ১৫টি পরিবারের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেছেন উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল (ভার:। বৃহস্পতিবার সকাল ৯ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সারাদেশের ন্যায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘরের চাবি হস্তান্তরের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি ও মোজাফ্ফর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, কৃষি সম্প্রসারন কর্মকর্তা শাহাদত হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি হারুন অর রশিদ, একাডেমিক সুপার ভাইজার মোক্তার হোসেন ও উপ-সহকারি ভূমি কর্মকর্তা রজব আলী প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল (ভার:) জানান, মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশের ভূমিহীন ও গৃহহীনদের জন্য আধা সেমি পাকা ঘর নির্মাণ করা হয়েছে। উপজেলায় তৃতীয় ধাপে ১৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছেন ওই ঘর। মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে দলিল ও চাবি হস্তান্তরের উদ্বোধন শেষে ১৫ জন সুবিধাভোগী পরিবারের কাছে দলিল ও চাবি হস্তান্তর করা হয়েছ্।ে 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।