ঘাটাইলে সজীব ওয়াজদে জয়ের ৫২তম জন্মদিন পালিত !

S M Ashraful Azom
0
ঘাটাইলে সজীব ওয়াজদে জয়ের ৫২তম জন্মদিন পালিত !



 : টাঙ্গাইলের ঘাটাইলে  উপজেলা আওয়ামীলী যুবলীগের উদ্যোগে জাতির জনক কবঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমানের  দৌহিত্র  ও প্রধানমন্ত্রী শেখ হাসনিার একমাত্র ছেলে এবং প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্ঠা সজীব ওয়াজদে জয়ের ৫২তম জন্মদিন পালন করা হয়েছে। 


এ উপলক্ষে বুধবার (২৭ জুলাই) সন্ধা ৭টায় ঘাটাইল উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে কেক কাটা, আলোচানা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম লেবু। 

ঘাটাইল উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মো: সরোয়ার আলম রুবেলের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক এস,এম লিটন সরকারের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আব্দুর রহিম মিয়া,উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মো: মজিবর রহমান, ঘাটাইল সরকারী জিবিজি কলেজের সাবেক অধ্যক্ষ শামসুল আলম মনি, ঘাটাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু মান্নাফ সানা,সরকারী জিবিজি কলেজের সাবেক ভিপি সাইদুর রহমান লিপু,সাবেক ভিপি আবু সাইদ রুবেল প্রমুখ।  এসময় ঘাটাইল উপজেলা, ইউনিয়ন ও পৌর  আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আলোচনা সভা শেষে সজীব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয় । পরে কেক কেটে জন্মদিন পালন করা হয়। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top