উল্লাপাড়ায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

উল্লাপাড়ায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযথ মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে। বুধবার সকালে এ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।


বুধবার (২৭ জুলাই) সকাল ১০টায় এ উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন, বর্ণাঢ্য শোভাযাত্রা, কেক কর্তন, আলোচনা সভা, বঙ্গবন্ধু ও তার সঙ্গে শহীদ হওয়া সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।


সকালে আনন্দ শোভাযাত্রাটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদর্শন শেষে দলীয় কার্যালয়ে এসে মিলিত হয়। এসময় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মোবারক হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, সহ-সভাপতি অধ্যাপক ইদ্রিস আলী, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান হাফিজ, সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, মনিরুজ্জামান পান্না, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আশিকুর রহমান আশিক ও মশিউর রহমান স্বপন প্রমুখ বক্তব্য রাখেন। পরে ২৮ পাউন্ড ওজনের বিশাল কেক কর্তন করে দলীয় নেতা-কর্মীরা।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।