গাজীপুরে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী গ্রেফতার

গাজীপুরে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী গ্রেফতার



 : টঙ্গীতে সাংবাদিককে মারধর, এলাকায় আধিপত্য বিস্তার ও চুরি করা লোহার রড বিক্রির টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে দ্বন্দ্বের ঘটনায় ৭ জনকে আটক করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। বুধবার রাত ও বৃহস্পতিবার দিনভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার  করা হয়েছে। 


শুক্রবার (৫ আগস্ট) তাদেকে গাজীপুর মেট্রোপলিটন  আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী রাশেদ খান মেনন (২৫), স্বেচ্ছাসেবক লীগ কর্মী এনামুল হক অনিক (৩১), তাইজুল ইসলাম (২৫), মোজাফফর (২৮), আল আমিন (৩৯), রিফাত (২৩), আজহার (১৭)।


উল্লেখ্য, কয়েকদিন ধরেই রাশেদ খান মেনন ও অনিক গ্রুপের মধ্যে বিরোধ চলছিল। গত মঙ্গলবার রাত ১১টার দিকে মিত্তিবাড়ি এলাকায় দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। পরে উভয়গ্রুপ থানায় অভিযোগ জানাতে গেলে থানা ফটকের সামনে ফের তারা সংঘের্ষে জড়িয়ে পরে। 


এসময় সংঘর্ষের ভিডিও ধারণ করায় এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি আরিফ চৌধুরীর ওপর হামলা চালায় তারা। একপর্যায়ে হামলাকারীরা সাংবাদিক আরিফের মোবাইল ফোন, মানিব্যাগ ও আইডি কার্ড ছিনিয়ে নেয়।

ওই ঘটনায় এশিয়ান টেলিভিশনের গাজীপুর প্রতিনিধি আরিফ চৌধুরীর বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ ও নাম না জানা ৫/৬ জনকে আসামি করে বৃহস্পতিবার বিকেলে টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের  করেন। 


এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম বলেন , সাংবাদিকের ওপর হামলার ঘটনায় দায়ের করা  মামলায় সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অব্যাহত রয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।