ঘাটাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সিএনজির ধাক্কা, নিহত ২

S M Ashraful Azom
0

 : টাঙ্গাইলের ঘাটাইলে দাঁড়িয়ে থাকা এক ট্রাকের পেছনে সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) ভোর সাড়ে ৪টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের ব্রাক্ষণশাসন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘাটাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সিএনজির ধাক্কা, নিহত ২


 এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও তিনজন। তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- কাশতলা গ্রামের শাহজাহান ও হামিদপুর সাহা পাড়া এলাকার নেপাল চন্দ্র সাহা। ঘাটাইলের আন্দিপুর থেকে বিয়ের দাওয়াত খেয়ে ফিরছিলেন তারা।


ঘাটাইল থানার এসআই মনিরুল ইসলাম জানান, মঙ্গলবার ভোরে ঘাটাইলের আন্দিপুর থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিকশাটি টাঙ্গাইলের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে ব্রাক্ষণশাসন এলাকায় পৌঁছলে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয় অটোরিকশাটি।



মনিরুল ইসলাম বলেন, এতে ঘটনাস্থলেই শাহজাহান ও নেপালের মৃত্যু হয়। আহত হয় তিনজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ আইনীপ্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top