গাইবান্ধায় পেট্রল-ডিজেল কম দেওয়ায় ফিলিং স্টেশনকে লাখ টাকা জরিমানা

S M Ashraful Azom
0
গাইবান্ধায় পেট্রল-ডিজেল কম দেওয়ায় ফিলিং স্টেশনকে লাখ টাকা জরিমানা



 : পেট্রল ও ডিজেল পরিমাপে কম দেওয়ায় গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মাঠেরহাট বাজারে রূপ ফিলিং স্টেশনকে এক লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। রবিবার (৭ আগষ্ট) দুপুরে অধিদপ্তরের গাইবান্ধার কার্যালয়ের সহকারী পরিচালক মো. আবদুস ছালাম এই অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করেন। 

অভিযানে সহযোগিতা করেন গাইবান্ধা কৃষি বিপণন অধিদপ্তরের জেলা কৃষি বিপণন কর্মকর্তা (মাঠ ও বাজার পরিদর্শক) মো. শাহ মোয়াজ্জেম হোসেন ও জেলা পুলিশ লাইনন্সের একদল পুলিশ। 

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের গাইবান্ধা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আবদুস ছালাম বলেন, গোপন সংবাদে জানা যায় রূপ ফিলিং স্টেশনে ৫ লিটার পেট্রলে ১৬১ মিলিলিটার ও ৫ লিটার ডিজেলে ১৩০ মিলিলিটার তেল কম দেওয়া হচ্ছে। বিষয়টি জানতে পেরে রবিবার সকালে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পেট্রল ও ডিজেল পরিমাপে কম দেওয়ার সত্যতা পাওয়ায় রূপ ফিলিং স্টেশনকে এক লাখ টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top