উল্লাপাড়ায় স্বামীর সঙ্গে অভিমান করে কীটনাশক খেয়ে গৃহবধুর মৃত্যু

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় স্বামীর সঙ্গে অভিমান করে কীটনাশক খেয়ে গৃহবধুর মৃত্যু



 : বরযাত্রী হয়ে বিয়ে বাড়ীতে যেতে না পেরে স্বামীর সঙ্গে অভিমান করে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ভুতবাড়িয়া গ্রামে কীটনাশক খেয়ে রত্মা খাতুন (৩২) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। 


শুক্রবার রাত আনুমানিক ৮টার দিকে নিজ বাড়ীতে এ মৃত্যুর ঘটনা ঘটে। গৃহবধূ রত্মা উপজেলার বড়হর ইউনিয়নের ভুতবাড়িয়া গ্রামের আব্দুল মোমেন এর স্ত্রী।


উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক সজীব হাসান জানান, পূর্ব থেকেই স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ ও ঝগড়া বিবাদ চলে আসছিল। ঘটনার দিন পাশের প্রতিবেশির বিয়েতে পারিবারিক দাওয়াত ছিল তাদের। স্ত্রী রত্নার সেই বিয়েতে যাবার কথা ছিল। কিন্তু মোমেন স্ত্রী রত্নাকে না নেওয়ায় স্বামীর উপর অভিমান করে রত্মা কীটনাশক খেয়ে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে। পুলিশ রাতেই গৃহবধুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।


রত্মার বাবা আব্দুল মজিদ বলেন, ‘আমার মেয়ে তাঁর স্বামীর সঙ্গে ভালোই ছিল। হঠাৎ কেন বিষ খেল, বুঝতে পারছি না।’


উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত ওসি) এনামুল হক বলেন, গৃহবধূর মৃত্যুর ঘটনায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য শুক্রবার দুপুরে লাশ সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top