বকশীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কাঠ মিস্ত্রির মৃত্যু! আহত-২

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কাঠ মিস্ত্রির মৃত্যু! আহত-২



 : জামালপুরের বকশীগঞ্জে ঘরের বেড়া মেরামত করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আবদুর রশিদ (৩৫) নামে এক কাঠ মিস্ত্রীর মৃত্যু হয়েছে।

শনিবার বিকাল ৪ টার দিকে সাধুরপাড়া ইউনিয়নের খান পাড়া গ্রামে এঘটনা ঘটে। এসময় তাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন আরও দুই জন। 

স্থানীয় সূত্রে জানা যায়, খানপাড়া গ্রামের সিক্কু আলীর ছেলে কাঠ মিস্ত্রি আবদুর রশিদ ও তার সহযোগী আকরাম হোসেন একই গ্রামের মজিবর রহমানের বাড়িতে একটি ঘর মেরামত করতে যায়।

বিকালে মজিবরের ঘরের বেড়া মেরামত করার জন্য খুলতে গেলে বেড়ার সাথে লেগে থাকা তারের সাথে জড়িয়ে পড়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আবদুর রশিদের মৃত্যু হয়।

এসময় তাকে বাঁচাতে গেলে তার সহযোগী আকরাম হোসেন ও ঘর মালিক মজিবর রহমান মারাত্মক আহত হয়। স্থানীয়দের সহযোগিতায় মুমূর্ষু অবস্থায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু বিদ্যুৎ স্পৃষ্টে কাঠ মিস্ত্রির মৃত্যুর ঘটনার সত্যতা স্বীকার করেছেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top