উল্লাপাড়ায় পৌর মেয়রের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

S M Ashraful Azom
0

 :  উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলামের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের নানা কর্মসূচি পালিত হয়েছে।

উল্লাপাড়ায় পৌর মেয়রের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত


কর্মসূচীতে বিশাল শোক শোভাযাত্রা, আলোচনা সভা, দোয়া- মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। 

সোমবার সকালে আয়োজিত শোক শোভাযাত্রা টি বিশ্বরোড থেকে শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রর্দশন শেষে মেয়রের বাস ভবনে এসে শেষ হয়। 

সেখানে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় জাতীয় শোক দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ মাহবুব সরোয়ার বকুল, আলহাজ্ব জাহেদুল হক, মোঃ মোখলেছুর রহমান ডাবলু, আ'লীগ নেতা নবী নেওয়াজ খাঁন বিনু, মোঃ শফিউল আলম হ্যাভেন, মজনু মিয়া, আসাদুল হক, আলিমুজ্জামান অলক, আবু সাঈদ স্বপন, যুবলীগ নেতা তোফায়েল ইসলাম বকুল, স্বেচ্ছাসেবক লীগ নেতা হোচেন আলী, ছাত্রলীগ নেতা মোঃ একরামুল ইসলাম সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

পরে দুস্থ, অসহায় ও দলীয় নেতা-কর্মীদের মধ্যে খাবার বিতরণ করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top