৫৬ নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল পালিত

 : গাজীপুরের টঙ্গীতে জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। 

৫৬ নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল পালিত



 গতকাল রোববার বিকেলে মধুমিতা রোডে  এ শোক সভা অনুষ্ঠিত হয়।  

দোয়া মাহফিল অনুষ্ঠানে ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক  আলী আফজাল খান দুলুর  সভাপতিত্বে ৫৬ নং ওয়ার্ড কাউন্সিল ও শোক সভা উদযাপন কমিটির আহ্বায়ক মো. আবুল হোসেনের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠান পরিচালিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য বেগম শামসুন্নাহার ভূঁইয়া এমপি,গাজীপুর মহানগর আওয়ামী 

লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব  এডভোকেট মো. আজমত উল্লাহ খান।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ওসমান আলী,টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব মো ফজলুল হক,গাজীপুর  মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিল্লাহ হোসেন,  কাউন্সিল গিয়াস উদ্দিন,টঙ্গী  থানা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনি সরকার,গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক সদস্য মোঃ আমান উদ্দিন সরকার,৫৬নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি মোসাঃ হালিমা আক্তার পারুল,৫৫নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি মোসাঃ রাশিদা বেগম, গাজীপুর মহানগর তরুন লীগের সভাপতি আব্দুল মজিদ খান মিলন, বাদল পাটোয়ারী,আবুল হাসনাত রাসেল,কাজী রাসেল, সেতু সরকার,মকসুদ আলী,বাদশা মিয়া প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ৫৬নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোঃ মোতাহার হোসেন বাদল ও যুগ্ম আহবায়ক মোঃ আজিজুর রহমান এন্তাজ মোড়ল। এ-সময় রাজনৈতিক সামাজিক প্রশাসন শিক্ষক-শিক্ষার্থী সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদের রুহের মাগফেরাত কামনা বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত শেষে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।