উল্লাপাড়ায় হাজীদের পূর্ণমিলনী অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় হাজীদের ১২তম পূর্ণমিলনী অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উল্লাপাড়া কামিল মাদরাসা চত্বরে মেসার্স মীর  ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব আব্দুল মান্নান এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে আলোচনা সভা, দোয়া -মিলাদ মাহফিল এবং তাবারক বিতরণ করা হয়। 

উল্লাপাড়ায় হাজীদের পূর্ণমিলনী অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত



 বন্যাকান্দী আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমানের সঞ্চালনায় সরকারি আকবর আলী কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মোঃ ছাইদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উল্লাপাড়া পৌর মেয়র ও কামিল মাদ্রাসার সভাপতি এস এম নজরুল ইসলাম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহেদুল হক, বরিশাল টিটি কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মোঃ আবু সাঈদ, শাহজাদপুর উপজেলার মশীপুর সরিষাকোল ফাজিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ ফখরুল ইসলাম, উল্লাপাড়া কামিল মাদ্রাসার ভাইস পিন্সিপাল আলহাজ্ব মাওলানা আবু তালেব, হজ্ব ট্রাভেলস এজেন্সির মালিক মোঃ শহীদুল্লাহ, হাসিবুল হাসিব, আলহাজ্ব জাকির হোসেন, মীর ট্রাভেলসের মালিক আলহাজ্ব আব্দুল মান্নান প্রমুখ। 


শেষে পৌর মেয়র এস এম নজরুল অনুষ্ঠানে একটি ইসলামি নাত পরিবেশন করেন এবং অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্য এবং মরহুম এইচটি ইমাম মহোদয়ের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে বক্তারা বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও সৌদি সরকার কতৃক অনুমোদিত হজ্ব এজেন্সি মেসার্স মীর ট্রাভেলস দীর্ঘদিন ধরে হাজীদের নিয়ে স্বচ্ছ ও সুন্দরভাবে হজ্বের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে আসছেন। ভবিষ্যতে সরকারের নির্দেশ মেনে মীর ট্রাভেলস মানুষের আরো বিশ্বস্ত হয়ে কাজ করবেন। অনুষ্ঠানে উল্লাপাড়া সহ আশেপাশের বিভিন্ন উপজেলার প্রায় ১ হাজার নর ও নারী হাজীগণ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।