রাজীবপুরে সাংবাদিকের উপর হামলা

 : প্রধানমন্ত্রীর দেওয়া ১০ টাকা কেজি চালের নামের কার্ড অনলাইনে নিবন্ধন করতে অর্থ আদায়ের তথ্য সংগ্রহ করতে গিয়ে ইউপি সদস্যদের হাতে হামলার শিকার হয়েছেন রাজীবপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ, দৈনিক আমার সংবাদ, চ্যানেল এস ও ডেইলী অবজারভার প্রতিনিধি রফিকুল ইসলাম।

রাজীবপুরে সাংবাদিকের উপর হামলা



 এ ঘটনায় রাজীবপুর থানায় একটি মামলা দায়ের করেছেন হামলার শিকার ওই সাংবাদিক। ঘটনাটি ঘটেছে শনিবার বিকালের দিকে কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার রাজীবপুর সদর ইউনিয়নে। 


জানা গেছে, দশ টাকা কেজি চালের নাম অনলাইন নিবন্ধন করতে টাকা নেওয়ার বিধান না থাকলে রাজীবপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান মিরন মোহাম্মদ ইলিয়াস এর নির্দেশে ইউপি সচিব নুরুন্নবী ও ইউপি সদস্যরা মিলে কার্ড ধারীদের কাছ থেকে জোরপূর্বক ১৫০ থেকে ২০০ টাকা করে দাবি করেন। এতে সুবিধাভোগীরা টাকা দিতে অস্বীকার করলে অনলাইনে তাদের নাম বাদ দেওয়া হবে বলে জানিয়েদেন ডিজিটাল সেন্টার উদ্যোক্তা। 


এঘটনাটি স্থানীয় সাংবাদিকদের জানালে তারা তথ্য সংগ্রহ করতে ওই ইউনিয়ন পরিষদে যান এবং ভিডিও ধারন করেন। এসময় রাজীবপুর ইউপি চেয়ারম্যান মিরন মোহাম্মদ ইলিয়াস এর নির্দেশে ইউপি সচিব নুরুন্নবী, সদস্য আনোয়ার, শাহাব উদ্দিন, আবু শামা দেওয়ান, শাহ আলম, ফরিজল হক, বাবুল আক্তার, আব্দুল হাই ও মহিলা সদস্যের স্বামী মিষ্টার ওই সাংবাদিকের উপর হামলা চালায়। 


এতে সে গুরতর আতহ হলে তাকে উদ্ধার করে রাজীবপুর স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করা হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। 


রাজীবপুর থানার অফিসার ইনচার্জ মজাহারুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।