জামালপুরে এসিড নিক্ষেপ মামলার আসামী স্বামী-স্ত্রী গ্রেপ্তার

 : জামালপুরের র‌্যাব-১৪ অভিযান চালিয়ে এসিড নিক্ষেপ মামলার আসামী স্বামী-স্ত্রীকে আটক করেছে। আটককৃতরা হলো লালমনিরহাট জেলার গেন্দুকুড়ি গ্রামের স্বামী মোঃ আতোয়ার রহমান ও স্ত্রী মোছাঃ হামিদা বেগম।

জামালপুরে এসিড নিক্ষেপ মামলার আসামী স্বামী-স্ত্রী গ্রেপ্তার



 র‌্যাবের কোম্পানি কমান্ডার সিপিসি-১, স্কোয়াড্রন লিডার আশিকুজ্জামান প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে প্রকাশ, গোপন সংবাদের ভিত্তিতে ২৮ আগস্ট রাতে জামালপুর জেলার সদর  থানাধীন বটতলা রেলগেইট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। 


মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, লালমনিরহাট জেলার হাতীবন্ধা থানাধীন গেন্দুকুড়ি  গ্রামের আতোয়ার রহমানের ছেলে হামিদুল ইসলাম হাতিবান্ধা থানার কেতকীবাড়ি গ্রামের আ: মালেকের মেয়ে মাহমুদাকে (২৩) বিয়ে করে। দাম্পত্ত কলহের কারণে স্বামী হামিদুল স্ত্রী মাহমুদাকে তালাক দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার চেষ্টা করে। কিন্তু স্ত্রী এই তালাক মেনে নিতে অস্বীকার করে স্বামীর বাড়িতেই রাত্রি যাপন করে। গভীর রাতে গ্রেপ্তারকৃত আসামীরা ওই গৃহবধূকে এসিড নিক্ষেপ করে ঝলসে দেয়। বর্তমানে আহত গৃহবধূ স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন আছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।