উল্লাপাড়ায় অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নারী আটক

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে শাহিদা খাতুন (৩৫) নামের এক নারীকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পূলিশ। রবিবার বিকেলে পৌর শহরের ঝিকিড়া পাটবন্দর মহল্লার ভাড়াটে বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

উল্লাপাড়ায় অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নারী আটক



 শাহিদা পৌরসভার শিবপুর মহল্লার মৃত আব্দুস ছাত্তারের মেয়ে। শামীম রেজা নামের এক যুবকের মামলার প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়।


থানার মামলা ও ভুক্তভোগীদের অভিযোগ সূত্রে জানা গেছে, সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর শহরের বিভিন্ন মহল্লায় বাসা ভাড়া নিয়ে শাহিদা অনৈতিক কর্মকান্ড পরিচালনা করে আসছিল। ধনাঢ্য ব্যক্তি ও ব্যবসায়ীদের টার্গেট করে তাদের মোবাইল নম্বর সংগ্রহ করে মোবাইলে প্রথমে প্রেমের প্রস্তাব দিতো। পরে কৌশলে নামি-দামি ধনী যুবকদের বাসায় নিয়ে প্রেম, আড্ডা ও অনৈতিক কর্মকান্ডের লোভ দেখিয়ে মোটা অংকের অর্থ লোপাট করাই ছিল তার প্রধান কাজ। এছাড়াও যুবকদের চাহিদা অনুযায়ী বিভিন্ন বয়সের মেয়েদের সরবরাহের মাধ্যমে জমজমাট ব্যবসা চালিয়ে যাচ্ছিল শাহিদা। ভুক্তভোগী এক যুবকের অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে রবিবার বিকেলে পৌর শহরের ঝিকিড়া মহল্লা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। 


উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এনামুল হক জানান, ভুক্তভোগী যুবকের মামলায় গ্রেফতার করে আদালতের মাধ্যমে শাহিদাকে সোমবার দুপুরে জেল-হাজতে পাঠানো হয়েছে।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।