ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব না দেওয়ায় সংবাদ সম্মেলন

S M Ashraful Azom
0
ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব না দেওয়ায় সংবাদ সম্মেলন



 : উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব না দেওয়ায় সংবাদ সম্মেলন করেছেন ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন। বৃহস্পতিবার দুপুর দিকে তার বাসভবনে এই সংবাদ সম্মেলন করেন। এসময় লিখিত বক্তব্য পাঠ করেন মোজাফ্ফর হোসেন। 


বক্তব্যে তিনি বলেন, স্থানীয় সরকার পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে গত ৭ আগস্ট ২২ ইং একটি চিঠি উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দপ্তরের প্রেরন করেন। চিঠিতে উল্লেখ রয়েছে উপজেলা পরিষদ চেয়ারম্যানের ক্ষমতা প্যানেল চেয়ারম্যান-১কে প্রদান করা। কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ গত ৪ জুলাই ২২ ইং মৃত্যু বরণ করায় উক্ত উপজেলা পরিষদের কার্য্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য উপজেলা পরিষদ (কার্যক্রম বাস্তবায়ন) বিধিমালা ২০১০ এর ১৫ (৩) ধারা অনুযায়ী নতুন চেয়ারম্যানের কার্যভার গ্রহণ না করা পর্যন্ত ভাইস চেয়ারম্যানের প্যানেল থেকে ১ নং কে বর্ণিত উপজেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যানের দায়িত্বসহ আর্থিক ক্ষমতা নির্দেশক্রমে প্রদান করা হলো। এরই প্রেক্ষিতে উপজেলা প্রশাসন আমাকে এখনও দায়িত্বভার দেননি। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ স্থানীয় সরকার পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট সকলে সুদৃষ্টি কামনা করছি।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top