ঘাটাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ দাখিল পরিক্ষার্থী নিহত

 : টাঙ্গাইলের ঘাটাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় সদ্য দাখিল পরিক্ষার্থী নাইম খান(১৫) ও শাকিল খান(১৫) নামে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক শিক্ষার্থী গুরুতর আহত হয়। 

ঘাটাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ দাখিল পরিক্ষার্থী নিহত



 শুক্রবার রাতে উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের এগারকাহনিয়া আমুয়াবাইদ গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত দু'জন স্থানীয় মূলবাড়ী দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসা থেকে চলমান দাখিল পরিক্ষার্থী ছিলেন। নিহতরা হলেন সংগ্রামপুর ইউনিয়নের এগারকাহনিয়া গ্রামের ফজলু খানের ছেলে নাঈম খান ও একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে শাকিল খান। এ ঘটনায় একই এলাকার সুলতান মাহমুদের ছেলে রানা (১৭) গুরুতর আহত হন।


পুলিশ ও স্থানীয়রা জানায় ,শুক্রবার রাতে একই এলাকার তিন বন্ধু মোটরসাইকেলে করে দেওজানা থেকে ছনখোলা বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে মোটরসাইকেলটি দ্রুতগতিতে থাকায় আজাদিয়া দাখিল মাদ্রাসার সামনে একটি ব্যাটারিচালিত ভ্যানগাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থাকা তিনজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধারকরে ঘাটাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নেয়। সেখানে শাকিল ও নাঈমকে  ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেওয়া হলে সেখানে রাত ১২.৪৫ টায় শাকিল মারা যান, পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নাঈম রাস্তায় মারা যান। এ ঘটনায় আহত রানা টাঙ্গাইল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকতা আজহারুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।