বকশীগঞ্জের প্রবীণ শিক্ষক আ: সালাম আর নেই!

S M Ashraful Azom
0

: জামালপুরের বকশীগঞ্জের রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা সমাজসেবক মো. রবিউল ইসলামের বাবা প্রবীণ অবসরপ্রাপ্ত শিক্ষক আ: সালাম (৮০) আর নেই।

বকশীগঞ্জের প্রবীণ শিক্ষক আ: সালাম আর নেই!



 শনিবার সকাল ৯ টার দিকে তাকে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মধুপরে তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি দুই মাস ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন।

তিনি মৃত্যুকালে স্ত্রী, চার ছেলে, দুই মেয়ে,নাতি,নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার মাগরিব বাদ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।  

তাঁর মৃত্যুতে জামালপুর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ , বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ, রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর হাসান বিন রফিক খোকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মোকারেছ খোকন, বকশীগঞ্জ পৌর বিএনপির আহŸায়ক জাহিদুল ইসলাম প্রিন্স, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু প্রমুখ গভীর শোক প্রকাশ ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top