উল্লাপাড়ায় বজ্রপাতে নারীসহ নয় কৃষি শ্রমিক নিহত, আহত ৫

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বজ্রপাতে এক নারীসহ আট কৃষি শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ৫ জন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার উজ্জ্বল হোসেন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নজরুল ইসলাম। 

উল্লাপাড়ায় বজ্রপাতে নারীসহ নয় কৃষি শ্রমিক নিহত, আহত ৫



 বৃহস্পতিবার বিকেল চারটার দিকে উপজেলার পঞ্চক্রোশি ইউনিয়নের মাটিকোড়া গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত এবং আহতরা সবাই কৃষি শ্রমিক। এরা হলেন উপজেলার শিপপুর গ্রামের মোবাখর (৪০), মোন্নাফ হোসেন (১৮), শমসের আলী (৬০), আফসার হোসেন (৬৩), শাহিন আলী (২১) এবং মাটিকোড়া গ্রামের আব্দুল কুদ্দুস (৬০) , শাহ আলম (৪২), রিতু খাতুন (১৪) ও নদী(১০)। আহতদেরকে প্রথমিকভাবে উল্লাপাড়া ৩০শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।


স্থানীয় পঞ্চক্রোশি ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজ এতথ্য নিশ্চিত করে জানান, নিহত ও আহতরা মাটিকোড়া দক্ষিণপাড়া গ্রামের পাশের মাঠে রোপা ধানের চারা উত্তোলন ও জমিতে বপন করছিলেন। হঠাৎ করে বৃষ্টি শুরু হয়। সবাই মাঠের মধ্যে অবস্থিত একটি শ্যালো মেশিন ঘরে গিয়ে ওঠেন। এসময় বজ্রপাতে হলে ঘটনাস্থলেই এক নারীসহ আটজন নিহত হয়। এ ঘটনায় আহত হন আরও অন্তত ৫জন। খবর পেয়ে উল্লাপাড়ার ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। 


উপজেলা নির্বাহী অফিসার উজ্জ্বল হোসেন বলেন, খবর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহত প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা অনুদান দেওয়া হয়েছে। নিহতদের মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top