টঙ্গীতে লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপণ ও চারা বিতরণ

 : "মানবতায় সমাজ গড়ি"এই স্লোগানে সামনে গাজীপুরের টঙ্গীতে লায়ন্স ক্লাব অব ঢাকা দীপিকার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে বনজ, ফলজ,ঔষধি  গাছের চারা বিতরণ ও বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়। 

টঙ্গীতে লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপণ ও চারা বিতরণ



 বৃহস্পতিবার দুপুরে সাতাইশ স্কুল মাঠে শিক্ষার্থীদের নিয়ে জাতীয় সংগীত গেয়ে উদ্বোধনের মাধ্যমে বৃক্ষ রোপণ, চিত্রাঙ্গান,পোশাক বিতরণ কার্যক্রম শুরু করা হয়। 


এ সময় লায়ন্স ক্লাব অব ঢাকা দীপিকার প্রেসিডেন্ট মো. ফজলুল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন ইঞ্জিনিয়ার মো. আব্দুল ওহাব। বিশেষ অতিথি ছিলেন লায়ন মো. জালাল আহমেদ, সাবেক কাউন্সিল মজিবুর রহমান,সাতাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাঈদা সুলতানা,লায়ন হুমায়ুন কবির, চেয়ারপার্সন মিরা করিম,ফাহমিদা আহমেদ, জহিরুল ইসলাম উজ্জ্বল,ডা: কাশফিয়া, হাফিজা মিলি, সাতাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো সাহেদুল ইসলাম,সদস্য প্রভাষক আলমগীর হোসেন, দিপিকার সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, সদস্য হেলাল মিয়া প্রমুখ।


প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, তোমরা বড় হয়ে বাবা ও মায়ের  সেবা করবা,মাদক দ্রব গ্রহণ করবা না,বড় হয় দেশ ও জনগণের  জন্য কাজ করবা। 

অনুষ্ঠানে সাতাইশ স্কুল এন্ড কলেজ  ও প্রাইমারী স্কুলের শিক্ষার্থীদের মাঝে ১০০০ হাজার  ফলজ, বনজ,ঔষধি গাছ, চিত্রাঙ্গান বিজয়ীদের মাঝে পুরষ্কার, লাইব্রেরীর জন্য বই, ফুটবল,  অফিস স্টাফদের পাঞ্জাবি ও জামা বিতরণ করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।