বকশীগঞ্জে গাছের সঙ্গে বেঁধে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ, আটক-১

 : জামালপুরের বকশীগঞ্জে এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। সোমবার দুপুর ১২ টার দিকে বকশীগঞ্জ সদর ইউনিয়নের মালিরচর জিগাতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিলা পারভীন (৪০) নামে এক নারীকে আটক করা হয়েছে। 

বকশীগঞ্জে গাছের সঙ্গে বেঁধে গৃহবধূকে নির্যাতনের অভিযোগ, আটক-১



 জানা যায়, বকশীগঞ্জ সদর ইউনিয়নের জিগাতলা গ্রামের দিনদার হোসেনের ছেলে আসাদুল ইসলাম তার সাবেক স্ত্রী মাহমুদা বেগমকে (২৫) তার বাড়িতে গাছের সঙ্গে বেঁধে রেখেছেন এমন টি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি থানা পুলিশের নজরে আসে।

পুলিশ দুপুর ২ টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাছের সঙ্গে বেঁধে রাখা মাহমুদা বেগমকে উদ্ধার করেন। একই সঙ্গে গাছে বেধে রাখার ঘটনার জড়িত থাকার অভিযোগে আসাদুল ইসলামমের বড় ভাই আজাদ মিয়ার স্ত্রী শিলা পারভীনকে আটক করে থানায় নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ১৩ বছর আগে দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের ঝাউডাঙ্গা গ্রামের মাহাজন মিয়ার মেয়ে মাহমুদা বেগমের সঙ্গে জিগাতলা গ্রামের দিনদার হোসেনের ছেলে আসাদুল ইসলামের বিয়ে। কয়েক বছর পর আসাদুল ইসলাম জীবিকার তাগিদে ব্রæনাই দেশে চলে যান।

আসাদুল ইসলাম প্রবাসের থাকার কারণে বিভিন্ন বিষয় নিয়ে তার স্ত্রী মাহমুদা বেগমের সাথে মনোমালিন্য হয়। তাদের ঘরে ৩ বছর বয়সি একটি পুত্র সন্তানও রয়েছে। গত দুই মাস আগে ব্রæনাই থেকে আসাদুল ইসলাম দেশে ফিরলে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক বিরোধ চরম আকার ধারণ করে।

একারণে মাহমুদা বেগম তার বাবার বাড়িতে চলে যায়। এর মধ্যে গত ২৩ আগস্ট আসাদুল ইসলাম তার স্ত্রীকে তালাক দেন। এখবর পেয়ে সোমবার বেলা ১১ টার দিকে আসাদুলের বাড়িতে চলে আসে মাহমুদা বেগম।

এক পর্যায়ে আসাদুলের ঘরে বিষপানে আত্মহত্যার চেষ্টা করলে বাড়ির লোকজনের সহযোগিতায় আসাদুল ইসলাম বাড়ির আঙিনায় একটি গাছে বেঁধে রাখেন মাহমুদা বেগমকে। পরে এসংক্রান্ত একটি ভিডিও ছড়িয়ে পড়লে চাঞ্চল্য সৃষ্টি হয়। 

অভিযুক্ত আসাদুল ইসলামের বড় ভাই ও বকশীগঞ্জ ইউপি চেয়ারম্যান আলমগীর কবির আলমাছ জানান, তাকে (মাহমুদা বেগম) তালাক দেওয়ার পরও আমার ভাইয়ের বাড়িতে এসে আত্মহত্যার চেষ্টা করায় তাকে নিরাপদ আশ্রয়ে রাখা হয়। নির্যাতনের বিষয়টি সঠিক নয়। 

বকশীগঞ্জ থানার উপপরিদর্শক আবু শরীফ জানান, গাছে বেঁধে রাখার বিষয়ে শিলা পারভীন নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।