গাজীপুরে ভুল চিকিৎসায় কলেজ ছাত্রীর মৃত্যু

 : গাজীপুরের টঙ্গীতে ঢাকা ইম্পেরিয়াল হাসপাতালে সিজার করাতে গিয়ে টঙ্গী সরকারি কলেজের অনার্সের এক ছাত্রী প্রসূতির মৃত্যুর ঘটনা ঘটেছে। 

গাজীপুরে ভুল চিকিৎসায় কলেজ ছাত্রীর মৃত্যু



 স্বজন ও প্রতিবেশীর আকষ্মিক মৃত্যুর ঘটনার প্রতিবাদে স্থানীরা  হাসপাতাল ঘেরাও এবং ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে। 


মৃত কলেজ ছাত্রী টঙ্গী এরশাদ নগর এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে লাভলী আক্তার। 


বুধবার দুপুরে পেটের ব্যাথা অনুভব করলে হাসপাতালে  নিয়ে যাওয়া হয়। চিকিৎসক সালাম নাহারের পরামর্শে সিজারের মাধ্যমে নবজাতকের জন্ম হয়।কিন্তু স্বজনদের অভিযোগ অপারেশনের সময়  লাভলীর আত্মচিৎকারে সবাই ওটির ভেতরে গিয়ে দেখেন অজ্ঞান করার ইনজেকশন না দিয়েই ডাক্তাররা সিজার করছেন লাভলীকে। 


মৃত্যু লাভলীর স্বামী টিটু  জানান, হাসপাতালের ডাক্তারদের সাথে চুক্তিবদ্ধ হয়ে ৩৭ হাজার টাকায় সিজার করার দফারফা হয়। এর পরও তারা আরো ৩০ হাজার টাকা নেয় রোগীর গুরুতর অবস্থার কথা বলে। টিটু আরো জানান, বুধবার দুপুরে সিজার করে একটি কন্যা সন্তান হওয়ার আড়াই ঘন্টা পর তাদের জানানো হয় প্রসূতির অবস্থা গুরুতর। এ অবস্থায় হাসপাতালের ডাক্তাররাই ঢাকার এভার কেয়ার হাসপাতালে পাঠায় তার বউকে। 


টঙ্গী কলেজের  ছাত্রী লাভলীর ৪ বছর আগে বিয়ে হয়। তাদের আগেরও একটি কন্যা সন্তান রয়েছে। নবজাতক কন্যা সন্তানও সুস্থ আছে। 


এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ  শাহ আলম জানান, বৃহস্পতিবার  ৫ টার দিকে  প্রসূতির মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হলে স্বজনরা লাশ নিয়ে বাড়িতে যায়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।