জামালপুরে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

S M Ashraful Azom
0

: জামালপুর সদর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৪ কেজি গাঁজাসহ এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করছে র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্প।

জামালপুরে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, রবিবার সন্ধ্যা সাতটায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার জামালপুর সদর থানাধীন নতুন বাইপাস মুজিব চত্ত¡র সংলগ্ন আলেফ রেষ্টুরেন্ট এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে গাঁজাসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী ১। মোঃ সুমন মিয়া@ বাচ্চু (২৮), পিতা- মৃত হোসেন আলী, সাং- পূর্ব চারাভাংগা (জগদীশপুর), থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ এবং উক্ত আসামীর দখল হতে ০৮ (আট) কেজি মাদকদ্রব্য গাঁজা, ০১ টি মোবাইল সেট (সীমসহ), নগদ- ১,৭০০/- টাকা, ট্রাভেল ব্যাগ-০১ টি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য = ২,৪০,০০০/- (দুই লক্ষ চল্লিশ হাজার) টাকা ।   


গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে ধৃত আসামী বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।


মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top