বকশীগঞ্জে আইইবি’র প্রতিষ্ঠাতা ইঞ্জি. এমএ জব্বারের মৃত্যু বার্ষিকী পালিত

 : ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউট অব বাংলাদেশ (আইইবি) এর অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক প্রধান প্রকৌশলী এমএ জব্বারের মৃত্যু বার্ষিকী ১১ সেপ্টেম্বর রোববার বিকালে পালিত হয়েছে।

বকশীগঞ্জে আইইবি’র প্রতিষ্ঠাতা ইঞ্জি. এমএ জব্বারের মৃত্যু বার্ষিকী পালিত



 বকশীগঞ্জ পৌর শহরের ধুমালী পাড়া গ্রামে মরহুম প্রকৌশলী এমএ জব্বারের ছেলে সাবেক মন্ত্রী এমএ সাত্তারের বাসভবনে তাঁর মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 


মরহুমের নাতি বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ও ঢাকা চেম্বার অব কমার্সের পরিচালক ব্যারিস্টার ছামির সাত্তারের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে এসময় বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা জাতীয় পার্টির সভাপতি একেএম হামিদুল্লাহ, সাধারণ সম্পাদক আকতার হোসেন, সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু,বকশীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফকরুজ্জামান মতিন, আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন সাকা, সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান হবি, সাবেক চেয়ারম্যান আ: হামিদ, সাবেক প্রধান শিক্ষক ছামিউল হক তোতা, উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, হিন্দু পরিষদের নেতা রমেশ চন্দ্র রায় সহ বিভিন্ন রাজনতিক দলের ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ সহ মরহুমের পরিবার ও পরিবারের আত্মীয় স্বজনরা অংশ গ্রহণ করেন। মিলাদ পূর্ব আলোচনা সভায় বক্তারা তাঁর জীবনী নিয়ে আলোচনা করেন।


এসময় মরহুমের নাতি ব্যারিস্টার ছামির সাত্তার তার দাদা এমএ জব্বারের রূহের মাগফিরাত কামনায় সকলের কাছে দোয়া চান।   



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।