সংসদ নির্বাচনকে সামনে রেখে উল্লাপাড়ায় সাবেক এমপি শফির গণসংযোগ

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে গণসংযোগ শুরু করেছেন সাবেক এমপি বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শফিকুল ইসলাম শফি। 

সংসদ নির্বাচনকে সামনে রেখে উল্লাপাড়ায় সাবেক এমপি শফির গণসংযোগ



 শুক্রবার সকালে উপজেলার সলঙ্গা বাজারে ভোটার ও সর্বস্তরের জনগণের সঙ্গে তিনি এ গণসংযোগ করেন। এ সময় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ করেন শফি।


গণসংযোগকালে তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব জাহেদুল হক, শিক্ষা ও মানব কল্যাণ সম্পাদক মোঃ শফিউল আলম হ্যাভেন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আমিনুজ্জামান অলক, উল্লাপাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ স্বপন, সেচ্ছাসেবকলীগ নেতা সাব্বির ও ছাত্রলীগ নেতা খালিদ হাসান দোয়েল, রনি আহম্মেদ, জামান সরকার, রুবায়েত হোসেন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 


লিফলেট বিতরণকালে সাবেক এমপি শফিকুল ইসলাম শফি বলেন, গণমানুষের আস্থার প্রতীক, বঙ্গবন্ধুর আদর্শের প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী হতে পেরে নিজেকে গর্বিত মনে করি। বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী জননেত্রী শেখ হাসিনার সরকার দেশকে এগিয়ে নিতে উন্নয়নের জন্য ব্যাপক কাজ করে যাচ্ছেন। ইতিপূর্বে আপনাদের ভোটে আমি এমপি নির্বাচিত হয়ে সে সময়ে আপনাদের মতামতের ভিত্তিতে অবহেলিত এলাকাগুলোর উন্নয়নে কাজ করার চেষ্টা করেছি। অসমাপ্ত উন্নয়ন সমাপ্ত করতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হয়ে আবারও আপনাদের দ্বারে দ্বারে নৌকা মার্কায় ভোট প্রত্যাশা করছি। তিনি আরও বলেন, আগামী নির্বাচনে যোগ্য ও জনবান্ধন প্রার্থীকেই নৌকা প্রতীক তুলে দিবে। সকলের কাছে দোয়া চাই প্রতীক নিয়ে আমি যেন আপনাদের মাঝে ফিরে আসতে পারি। মনোনয়নের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।তিনি বলেন আসুন জঙ্গিবাদকে ঘৃণা করি, দেশ উন্নয়নে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার শপথ করি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।