রৌমারীতে বসতবাড়ি ভাংচুর আহত-২ থানায় অভিযোগ

 : কুড়িগ্রামের রৌমারীতে জমিজমা সংক্রান্ত জের ধরে ফজলুল হক (৫০) নামের এক ব্যাক্তির বসতবাড়িতে হামলা করার অভিযোগ পাওয়া গেছে। এসময় হামলাকারিরা বসত ঘরের বেড়া, রাস্তা বন্ধ করা বেড়া, গাছপালাসহ ব্যাপক ভাংচুর করে। এ ঘটনায় ২ জন আহত হয়েছেন।

রৌমারীতে বসতবাড়ি ভাংচুর আহত-২ থানায় অভিযোগ



 শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার শৌলমারী ইউনিয়নের চেংটাপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। ঘটনার পরে ফজলুল হক বাদি হয়ে রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার চেংটাপাড়া এলাকার জমিজমা’র রাস্তা বন্ধ করার জের ধরে ফজলুল হকের বসতবাড়িতে হামলা চালায় বিবাদী ফুল মিয়া (৪৩), শাহা আলম (৩৯), মজিবুর রহমান (৫২), সাইফুল আলম (৩৭), খাইরুল ইসলাম (৫৩) ও খোরশেদ মিয়া (২০) সহ ১৫-২০ জনের একটি দল। 


এসময় বসতঘরের টিনের বেড়া, রাস্তা বন্ধ করা বেড়া’র বাঁশ, গাছপালাসহ ভাংচুর করে। এতে ২জন আহত হয়েছেন।


অভিযোগকারি ফজলুল হক বলেন, অন্যায়ভাবে আমার বসতবাড়ীতে হামলা চালিয়ে ঘরের টিনের বেড়া, গাছপালা, জমিজমার রাস্তা’র বেড়া ভাঙচুর করে। এর আগেও বিবাদীরা বসতঘরে আগুন লাগিয়ে দিয়েছিল।


 তিনি আরও বলেন, ওই ঘটনায় আদালতে মামলা করা হয়েছিল। পরে বিবাদীদের ২৭দিন জেল হয়েছিল। এখন জেল থেকে বের হয়ে আবার লাঠি, কেঁটা ও দাঁসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এই হামলার একটি ভিডিও রয়েছে। নিরুপায় হয়ে থানায় অভিযোগ দিয়েছি।


স্থানীয় ইউপি সদস্য সমেজ উদ্দিন বলেন, জমিজমার জের ধরে মাঝে মধ্যে তাদের দুপক্ষের সংঘাত লেগেই থাকে। এর আগে একটি মামলায় এক পক্ষের লোকজন মাস খানিকের মতো জেলে ছিল। এখন জেল থেকে বের হয়ে আবারও সংঘাতে পড়েছে। 


এ প্রসেঙ্গ রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে সত্যতা পেলে আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।