বকশীগঞ্জে প্রধান শিক্ষকের শাস্তির দাবিতে অভিভাবকদের মানববন্ধন

 : জামালপুরের বকশীগঞ্জে স্বাক্ষর জালিয়াতি, ক্লাস ফাঁকি ও বিদ্যালয়ের অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন অভিভাবক, এসএমসি সদস্য ও শিক্ষার্থীরা।

বকশীগঞ্জে প্রধান শিক্ষকের শাস্তির দাবিতে অভিভাবকদের মানববন্ধন



 এসময় ওই প্রধান শিক্ষককে দুই ঘন্টা অবরুদ্ধ করে রাখেন স্থানীয় এলাকাবাসী। পরে পুলিশের সহযোগিতায় উদ্ধার করা হয় ওই প্রধান শিক্ষককে। 


বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে নিলাখিয়া ইউনিয়নের দাড়িয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। 


স্থানীয় সূত্রে জানা যায়, প্রধান শিক্ষক আজাদ হোসেন বিদ্যালয়ে যোগদানের পর থেকে ক্লাস ফাঁকি, উপবৃত্তির টাকা আত্মসাত, বিদ্যালয়ের উন্নয়নের জন্য বরাদ্দকৃত অর্থ আত্মসাত , বিদ্যালয় পরিচালনা কমিটি ও সহকারী শিক্ষকের স্বাক্ষর জাল করে বিদ্যালয় পরিচালনা করে আসছিলেন।


স্থানীয় অভিভাবক ও পরিচালনা কমিটির সদস্যরা এমন অভিযোগ তুলে বৃহস্পতিবার সকাল ১০ টায় প্রধান শিক্ষকের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।


মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক প্রধান শিক্ষক আবদুস ছালাম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ইন্তাজ আলী, অভিভাবক ফোটা মিয়া, মজনু মিয়া, ইব্রাহিম মিয়া প্রমুখ। 


পরে বিক্ষুব্ধ অভিভাবক ও এলাকাবাসী প্রধান শিক্ষক আজাদ হোসেনকে তার কার্যালয়ে অবরুদ্ধ করে রাখেন।


দুপুর ১২ টায় বকশীগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক ফয়জুর রহমান খবর পেয়ে আজাদ হোসেনকে উদ্ধার করে নিয়ে যায়। 


এ বিষয়ে প্রধান শিক্ষক আজাদ হোসেন জানান, বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম মোস্তফা আমাকে বিদ্যালয় থেকে সড়াতে উঠেপড়ে লেগেছেন। তার বাড়ি বিদ্যালয়ের পাশে হওয়ায় তিনি তার আত্মীয় স্বজনদের দিয়ে আমার বিরুদ্ধে মানববন্ধন করিয়েছেন এবং নিজে উপস্থিত থেকে আমাকে অবরুদ্ধ করে রাখেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।