উল্লাপাড়ায় শেখ রাসেল কর্ণার ও অভিভাবক অপেক্ষমান কক্ষের উদ্বোধন

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর শহরের ঝিকিড়া বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শেখ রাসেল কর্ণার ও অভিভাবক অপেক্ষমান কক্ষের উদ্বোধন করা হয়েছে।

উল্লাপাড়ায় শেখ রাসেল কর্ণার ও অভিভাবক অপেক্ষমান কক্ষের উদ্বোধন



 রবিবার সকালে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্ণার ও অপেক্ষমান কক্ষের উদ্বোধন করেন।

 

এ সময় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ মমতাজ হাসান রিটুর সভাপতিত্বে বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা শিক্ষা অফিসার মোঃ ছানোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা গাজী গোলাম মোস্তফা, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ আব্দুল লতিফ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক টি এম আব্দুর রাজ্জাকসহ পরিচালনা কমিটির সদস্যগণ শিক্ষক -শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দু। 


বেলুন উড়িয়ে শেখ রাসেল কর্ণার উদ্বোধন করা হয়। পরে শেখ রাসেল কর্ণারের বিভিন্ন ছবি ও অংকনচিত্র মনযোগ সহকারে দৃষ্টিপাত করেন অতিথিরা। এছাড়াও প্রাক প্রাথমিক শিক্ষাসহ সকল শ্রেণিকক্ষ, অফিসের কাগজপত্র ও বিদ্যালয়ের মনোরম পরিবেশ দেখে মুগ্ধ হন তারা।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।