সাংবাদিক উন্নয়ন কেন্দ্রের আলোচনা সভা ও দোয়া মাহফিল

 : সাংবাদিক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়ছে। পাশাপাশি সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. অলিদুর রহমান অলি ও উপদেষ্টা মো. শাহীন হোসেনের  জন্মদিন উপলক্ষে গতকাল সোমবার বিকেলে  টঙ্গীর হোসেন মার্কেটস্থ স্বাস্থ্য সেবা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের হল রুমে  কেক কাটার মাধ্যমে জন্মদিনটি পালিত হয়। 

সাংবাদিক উন্নয়ন কেন্দ্রের আলোচনা সভা ও দোয়া মাহফিল



 সাংবাদিক উন্নয়ন কেন্দ্রের পরিচালক বশির আলমের সঞ্চালণায় দোয়া, আলোচনা সভা এবং কেক কাটা অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক নওরোজ পত্রিকার মফস্বল সম্পাদক ও ঢাকা সাব এডিটর কাউন্সিলর এর নির্বাহী সদস্য মনসুর আহম্মেদ। অতিথি হিসেবে ছিলেন ডাঃ নয়ন পাটোয়ারী, বাংলাদেশ মানবাধিকার কমিশন সুনামগঞ্জ জেলার সভাপতি তোফায়েল আহমদ।  


অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন  সাংবাদিক আসিবুল ইসলাম দূর্জয়, জাহিদ হাসান জনি, কাজী রোকেয়া কেয়া, আদিত হোসেন, তাহমীদ হোসেইন, মুকুল আলী, ইসমাইল হোসেন অমি, জুবায়ের আহমেদসহ সাংবাদিক শিল্প-সংস্কৃতি জগতের গুনী ব্যক্তিবর্গ।


প্রধান অতিথি মনসুর আহম্মেদ বলেন সাংবাদিকরা তাদের বস্তুনিষ্ঠ লিখনির মাধ্যমে দেশ ও জনগনের সহায়ক হবে এ প্রত্যাশায় এবং করোনা মহামারী দেশের এ ক্লান্তি মূহুর্তে সকলের সুসাস্থ্য কামনা করে দোয়া করা হয়।


বক্তরা সাংবাদিকদের জন্মদিনের শুভেচ্ছা জানান এবং বর্তমান সাংবাদিকতার উন্নয়নে নানা দিক তুলে ধরেন। এসময় সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার কথা উল্লেখ করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।