কাজিপুরে প্রধান শিক্ষককে মারধোর করলেন বিদ্যালয়ের সাবেক সভাপতি

 : সিরাজগঞ্জের কাজিপুরে প্রধান শিক্ষককে মারধোর করেছেন বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি। ভুক্তভোগী প্রধান শিক্ষকের নাম আব্দুল মজিদ। তিনি উপজেলার গান্ধাইল ইউনিয়নের টিকরাভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

কাজিপুরে প্রধান শিক্ষককে মারধোর করলেন বিদ্যালয়ের সাবেক সভাপতি



 এই ঘটনায় তিনি কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার ও কাজিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। মারধোরের ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার। 


 অভিযোগসূত্রে জানা গেছে, ওই বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ও ওই বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতির মেয়ে শামসুন্নাহার প্রথমশ্রেণির শিক্ষার্থীকে বেত্রাঘাত করেন। এতে করে ওই শিক্ষার্থীর ঠোট কেটে যায়।

ওই  শিক্ষার্থীর অভিভাবক এ বিষয়ে প্রধান শিক্ষকের নিকট অভিযোগ করেন। প্রধান শিক্ষক আব্দুল মজিদ ওই শিক্ষিকার  নিকট মারধোরের কারণ জানতে চান। 

এই খবর পেয়ে ওই শিক্ষিকার পিতা বিদ্যালয়টির সাবেক সভাপতি আব্দুস সালাম ও  তার দুই পুত্র ক্ষিপ্ত হয়ে কথাকাটাকাটির এক পরর্র্যা য়ে  প্রধান শিক্ষকের গায়ে হাত তোলেন। তারা ওই শিক্ষকের গায়ের জামাকাপড় টেনে ছিড়ে ফেলেন। এসময় প্রধান শিক্ষকের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা চেলে যায়। 

প্রধান শিক্ষক আব্দুল মজিদ বলেন, একজন সাবেক সভাপতি হয়ে তিনি কিভাবে প্রধান শিক্ষকের গায়ে হাত তোলে।আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই। এ বিষয়ে প্রতিপক্ষ আব্দুস সালামকে মূঠোফোনে কথা বললে তিনি ঘটনাটি উদ্দেশ্যে প্রনোদিত বলে উল্লেখ করেন। কাজিপুর শিক্ষা অফিসার এস এম হাবিবুর রহমান জানান, বিষয়টি খুবই দুঃখজনক। একজন শিক্ষককে লাঞ্ছিত করা ঠিক হয়নি। 


কাজিপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত এ বিষয়ে একটি অভিযোগ পাবার কথা স্বীকার করে জানান, ঘটনা স্থলে অফিসার পাঠিয়েছিলাম। তদন্ত চলছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।