বকশীগঞ্জে আজমীরগঞ্জ দরবার শরীফ থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

 : জামালপুরের বকশীগঞ্জে হজরত খাজার বশীর (র:) এর দরবার (আজমীরগঞ্জ দরবার) শরীফ থেকে অজ্ঞাত এক যুবকের (২৬) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। 

বকশীগঞ্জে আজমীরগঞ্জ দরবার শরীফ থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার



 আজ মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় দরবারের খাজা গরিবে নেওয়াজ হাফিজিয়া ও ক্যাডেট মাদ্রাসার পঞ্চম শ্রেণি কক্ষ থেকে ওই লাশ উদ্ধার করা হয়। 

আরও পড়ুন: বকশীগঞ্জে আজমীরগঞ্জ দরবার শরীফের খাজা নাসিরুল্লাহর ইন্তেকাল

বকশীগঞ্জ থানা পুলিশ জানায় , বাট্টাজোড় ইউনিয়নের দত্তেরচর এলাকায় অবস্থিত আজমীরগঞ্জ দরবার শরীফের ভেতরে হাফিজিয়া ও ক্যাডেট মাদ্রাসায় একটি শ্রেণি কক্ষে ঝুলন্ত মরদেহ দেখে দরবারের ভক্তরা থানা পুলিশকে খবর দেন। পরে সেখান থেকে ঘরের ধর্নার সঙ্গে রশিতে ঝুলে থাকা মরদেহটি উদ্ধার করা হয়।

 

বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, মৃত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা ময়না তদন্তের পর বলা যাবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

1 comments

আয়ুর্বেদিক ডাক্তার হতে এসে অবিবাহিত মেয়ে গর্ভবতী! তারপর ছাত্রী এবং তার মায়ের রহস্যজনক মৃত্যু (আত্ন**হত্যা/খুন)! তারপর মেধাবী শিক্ষার্থী কাজুলী হত্যার সুষ্ঠু তদন্তের মাধ্যমে হত্যাকারীকে দ্রুত আইনের আওতায় এনে শাস্তি দেওয়ার জন্য মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে "হযরত খাজা বশীর ইউনানি আয়ুর্বেদিক কলেজ ও হাসপাতাল" এর পরিচালনা কমিটি,শিক্ষক,কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষার্থীবৃন্দ। এর মধ্যেই গতকাল হার্ট এ্যাটাকে খাজা নাসিরুল্লাহ'র(শাহীন খাজা) মৃত্যু! একই দিন বিকেল বেলা খাজার মাদ্রাসার কক্ষ থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার! সব গুলো মৃত্যুই চরম রহস্যজনক! খাজা বাবা মরে গেলো,নাকি বেঁচে গেলো??

#আমরা_চাই সঠিক তদন্তের মাধ্যমে উক্ত ঘটনা গুলোর সত্যতা উন্মোচিত হোক।

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।