বকশীগঞ্জে আজমীরগঞ্জ দরবার শরীফের খাজা নাসিরুল্লাহর ইন্তেকাল

 : জামালপুরের বকশীগঞ্জে হজরত খাজার বশীর (র:) এর দরবার (আজমীরগঞ্জ দরবার) শরীফের গদিনশীন ড. খাজা নাসিরুল্লাহ (৫০) ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় নিজ বাড়িতে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

বকশীগঞ্জে আজমীরগঞ্জ দরবার শরীফের খাজা নাসিরুল্লাহর ইন্তেকাল



 তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে আজমীরগঞ্জ দরবার শরীফের সকল আশেকান , জাকেরান ও ভক্তদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

আরও পড়ুন:

বকশীগঞ্জে আজমীরগঞ্জ দরবার শরীফ থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
জামালপুরের খাজা নাছির উল্লাহ মৃত্যুতে ধর্ম প্রতিমন্ত্রীর শোক


তিনি মৃত্যুকালে তিন ভাই, দুই বোন সহ, হাজার হাজার ভক্ত রেখে গেছেন এবং আমৃত্যু হজরত খাজার বশীর র: ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ছিলেন।


ড. খাজা নাসিরুল্লাহ এর মৃত্যুতে জামালপুর-১ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ , বকশীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার , ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জামাল আবদুন নাসের, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তার, জামালপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকাম, সাধারণ সম্পাদক শুভ্র মেহেদী, মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সিদ্দিকুর রহমান সিদ্দিক, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু সহ  বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ ও সমবেদনা প্রকাশ করেছেন। 


বুধবার সকাল ১১ টায় আজমীরগঞ্জ দরবার শরীফে জানাজা শেষে তাকে দাফন করা হবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

1 comments

আল্লাহ তাআলা তাকে কর্মানুযায়ী প্রতিদান দান করুন,, আমীন

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।