বকশিগঞ্জে মুক্তিযোদ্ধাদের সাথে ইউপি চেয়ারম্যানের মতবিনিময় সভা

 : জামালপুরের বকশিগঞ্জের বীর-মুক্তিযোদ্ধাদের নিয়ে মত-বিনিময় সভা করেছেন সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু। 

বকশিগঞ্জে মুক্তিযোদ্ধাদের সাথে ইউপি চেয়ারম্যানের মতবিনিময় সভা



 আজ শনিবার দুপুরে সাধুরপাড়া ইউনিয়নের কামালের বার্ত্তী বাজারে অবস্থিত ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 


মতবিনিময় সভায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাবুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নওশেদ আলী, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, বীরমুক্তিযোদ্ধা আমজাদ হোসেন, বীরমুক্তিযোদ্ধা আজামল সরকার,বীরমুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন প্রমুখ। 

এসময় সাধুরপাড়া ইউনিয়নের সকল উন্নয়ন কর্মকান্ডে বীরমুক্তিযোদ্ধাদের সমর্থন ও সহযোগিতা কামনা করেন। একই সঙ্গে সাধুরপাড়া ইউনিয়নের সকল বীরমুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থাকা ও এক প্লাটফর্মে থাকার আহŸান জানান। মতিবিনিময় সভায় সাধুরপাড়া ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধা বৃন্দ উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।