গাজীপুরের টঙ্গীতে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

S M Ashraful Azom
0

 : গাজীপুরের টঙ্গীতে ধারালো অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি কালে ৫ জন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার গভীর রাতে বিশেষ অভিযান পরিচালনা করে  কামারপাড়া  অলিম্পিয়া স্কুল মাঠের ভিতরে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি সময় অস্ত্র সহ তাদেরকে গ্রেফতার করে টঙ্গী পশ্চিম থানার এসআই এস এম মেহেদী হাসান। 

গাজীপুরের টঙ্গীতে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার



 গ্রেফতারকৃতরা হলো, নোয়াখালী জেলা সেনবাগ থানার টাঙ্কিরহাট এলাকার বাহার মিয়ার ছেলে (১)ফেরদৌস আলম,গাজীপুর মহানগর টঙ্গী সাতাইশ এলাকার বাসির মিয়ার ছেলে ২। আনোয়ার হোসেন ওরফে টুটুল, গাজীপুর মহানগর টঙ্গী সাতাইশ এলাকার মৃত কামাল হোসেনের ছেলে (৩) আসামী মোহাম্মদ মিন্টু মিয়া, গাজীপুর মহানগর গাজীপুরা পশ্চিম পাড়া এলাকার মো. ইমরানের ছেলে ( ৪) মোঃ তন্ময় আহমেদ তনু, গাজীপুর মহানগর টঙ্গী খরতৈল এলাকার কাজল খন্দকারের ছেলে মো.সিয়াম। তাদের কাছে থেকে একটি সাড়ে ২২ ইঞ্চি ছোঁড়া,একটি ১২ ইঞ্চি চাকু , দুইটি সাড়ে ১৫ ইঞ্চি চাইনিজ কুড়াল ও একটি স্টিলের ২৩ ইঞ্চি পাইপ উদ্ধার করা হয়।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম জানান,গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে  মামলা করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top