নন্দীগ্রামে পিকআপ দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত, লাফিয়ে বাঁচলেন ৫জন

🕧Published on:

 : বগুড়ার নন্দীগ্রামে তুলা বোঝাই পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আব্দুল বাছেদ (৬০) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। লাফিয়ে প্রাণে রক্ষা পেয়েছেন ৫জন ব্যবসায়ী।

নন্দীগ্রামে পিকআপ দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত, লাফিয়ে বাঁচলেন ৫জন



 নিহতের ছেলে বাদী হয়ে বুধবার রাতে সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করেছেন। 


বুধবার সকাল ৯টার দিকে উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কের কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকার সিংজানী মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত তুলা ব্যবসায়ী আব্দুল বাছেদ বগুড়া জেলার গাবতলী উপজেলার কৈঢোপ গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে। 

দুঘটনাকবলিত পিকআপ আটক করেছে কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ। দুর্ঘটনার পরপরই চালক ও হেলপার পালিয়ে যায়। 

জানা গেছে, জেলার শিবগঞ্জ উপজেলার মোকামতলা বাজার থেকে একটি পিকআপ (ঢাকা মেট্রো: ন ১৭-৮৬৯৮) তুলা বোঝাই করে নন্দীগ্রামের উদ্দেশ্যে রওনা হয়। 

৬জন ব্যবসায়ী ওই পিকআপেই ছিলেন। পথিমধ্যে নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাটের সিংজানী মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি খাদে পড়ে যায়। 

ঘটনাস্থলে তুলা ব্যবসায়ী বাছেদ নিহত হন। অন্য ৫জন ব্যবসায়ী আঘাতপ্রাপ্ত হলেও স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ আছেন। 

কুন্দারহাট হাইওয়ে থানার ওসি মো. শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের ছেলে বাদী হয়ে মামলা দায়ের করেছেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।