জেকে সেলিমের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

S M Ashraful Azom
0

: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ৩নং পাররামরাম পুর ইউপি চেয়ারম্যান সেলিম মিয়া ওরফে জেকে সেলিমের বিরুদ্ধে একটি কুচক্রি মহল সামাজিক যোগাযোগের মাধ্যমে  অপপ্রচার চালাচ্ছে। অসৎ প্রচারে তাকে হেয়প্রতিপন্ন ও আমার সন্মানের ক্ষতি করার চেষ্টা অব্যাহত রেখেছে ওই মহলটি।

জেকে সেলিমের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ



 চেয়ারম্যান জেকে সেলিম জানান,  আমি একজন আওয়ামী পরিবারের সন্তান। আমার বড় ভাই আবুল খায়ের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য, মতিউর রহমান (মতি) বগারচর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক,দোদা মিয়া বগারচর ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের সভাপতি ও ইউপি সদস্য, জবেদ আলী পাররামরামপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি, হাবিবুর রহমান ইউনিয়ন কৃষকলীগের সহ সভাপতি,আবুল কালাম আজাদ মেম্বার ৩ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক,

আব্দুল মুন্সী ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ন সম্পাদক,

চাচা ইসহাক হোসেন (বিমান) পাররামরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি।

আমি গাজী পুর কোনা বাড়ী ছোট বেলা থেকে ব্যবসা করি, পাশা পাশি গাজীপুর মহানগর আওয়ামী লীগের রাজনৈতিক ও দলীয় বিভিন্ন কর্মসুচিতে অংশ নিয়ে থাকি।  

২০২১ সালের অক্টবর মাসে ব্যবসা অবস্হায় ব্যবসায়ী বিষয় নিয়ে আমার প্রতিপক্ষ শরিফউদ্দিন আর্কন্দ ও আব্দুর রাজ্জাকের  সাথে বিবাদ হয় এ বিষয় শরিফ উদ্দিন সাবেক এমপি এমরশিদুজ্জামান মিল্লাত এর কাছে অভিযোগ করলে তিনি আমাদের ডেকে মিমাংসা করিয়ে দেন। 

এ সুয়োগে মিমাংসার ভিডিও ধারণ করে আমাকে বিএনপিপন্থী বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়। ২০২১ সালে ৩০ ডিসেম্বর আমার নির্বাচন চলাকালীন সময় আমাকে অবগত না করে আমাকে  হেয়প্রতিপন্ন করার লক্ষে পাররামরামপুর ইউনিয়ন বিএনপি কার্য নির্বাহী কমিটিতে যুগ্ন সাধারণ সম্পাদক পদে  রাখায়  আমি প্রতিবাদ করি।   

বর্তমানে আমি একজন প্রতিনিধি হিসাবে ইউনিয়ন বাসীদের সেবা ও আওয়ামীলীগের বিভিন্ন কর্ম কর্মকান্ড পরিচালনায় করায় কুচক্রি মহল আমাকে হেয়প্রতিপন্ন করার লক্ষে আমার বিরুদ্ধে  সামাজিক যোগাযোগের মাধ্যমে অপ প্রচার করায় আমার দৃষ্টিতে গোচর হয়েছে তাই আমি এর তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানাচ্ছি।

স্থানীয়  এলাকাবাসীও এই অপপ্রচারের নিন্দা জানিয়েছেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top