ইসলামপুরে অজ্ঞাত ব্যক্তি সনাক্ত হলো আঙ্গুলের ছাপে

🕧Published on:

 : বায়োমেট্রিক ডিভাইসের মাধ্যমে শনাক্ত হওয়া জামালপুরের ইসলামপুরে ‘অজ্ঞাত ব্যক্তির’ মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ব্যক্তির নাম আসলাম শেখ। তিনি জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর ভবসুর গ্রামের নজরুল ইসলামের ছেলে এক সন্তানের জনক। পেশায় অটোরিক্সা চালক।

ইসলামপুরে অজ্ঞাত ব্যক্তি সনাক্ত হলো আঙ্গুলের ছাপে



 জানা গেছে,বৃহস্পতিবার ইসলামপুরের পলবান্ধা ইউনিয়নের চর বাটিকামারী গ্রামের ধানক্ষেত থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করে আঙ্গুলের ছাপ নিয়ে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে পুলিশ।


নিহতের স্ত্রী ফাহিমা বেগম বলেন- গতকাল দুপুরে ভাড়ায় চালিত অটোরিক্সা নিয়ে রুজির উদ্দেশ্যে বের হয়। রাতে আর বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুজির পর সন্ধ্যায় থানা পুলিশ বাড়িতে খবর দেয়।


ইসলামপুর থানা অফিসার ইনচার্জ মাজেদুর রহমান  বলেন, বায়োমেট্রিক মেশিন দ্বারা অজ্ঞাত ব্যক্তির আঙ্গুলের ছাপ নেওয়া হয়। এরপর তার জাতীয় পরিচয়পত্রের ঠিকানা পেয়ে পরিবারকে খবর দিয়ে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।