দেওয়ানগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

S M Ashraful Azom
0

 : জামালপুরের দেওয়ানগঞ্জ মডেল থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ।

দেওয়ানগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি



 শনিবার (২৯ অক্টোবর)  সকাল ১১ টার দিকে মডেল থানা হল রুমে আলোচনা সভায় ওসি তদন্ত আনসার উদ্দীনের  সভাপতিত্বে ও চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদুজ্জামান সেলিম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ মডেল থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ  উপজেলা আওয়ামীলীগের  ভারপ্রাপ্ত  সভাপতি আবু বক্কর সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,জেলা পরিষদের সদস্য হারুনুর রশিদ,  এ কে এম মেমোরিয়াল ডিগ্রী কলেজ সাবেক  অধ্যক্ষ বাবু নারায়ণ চন্দ্র সাহা,সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা খাইরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান জিয়াউল ইসলাম( জিয়া) 

ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম আক্কাস,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আসলাম হোসেন,   জিতু বাবু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম মোঃ লিটু, দেওয়ানগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি সাধারণ সম্পাদক ফারুক মিয়া, সাংবাদিক খাদেমুল ইসলামসহ আরো অনেকে।


এর আগে সকাল ১০ টার দিকে  একটি র‍্যালী  দেওয়ানগঞ্জ মডেল থানার  সামনে থেকে বের হয়ে  প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে র‍্যালীটি শেষ হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top