বীর মুক্তিযোদ্ধাদের ঋন পরিশোধ করা সম্ভব নয় -ধর্ম প্রতিমন্ত্রী

 : ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান এমপি বলেছেন, বীর মুক্তিযোদ্ধাগণ এদেশের শ্রেষ্ঠ সন্তান। জাতির পিতার ডাকে সাড়া দিয়ে বীর মুক্তিযোদ্ধাগণ জীবন বাজি রেখে যুদ্ধ করে জাতিকে একটি স্বাধীন দেশ ও একটি মানচিত্র উপহার দিয়েছেন। কোন কিছু দিয়েই বীর মুক্তিযোদ্ধাদের ঋন পরিশোধ করা সম্ভব নয়। 

বীর মুক্তিযোদ্ধাদের ঋন পরিশোধ করা সম্ভব নয় -ধর্ম প্রতিমন্ত্রী



 প্রতিমন্ত্রী শুক্রবার বিকেলে জামালপুরের ইসলামপুর উপজেলার ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে  বীর মুক্তিযোদ্ধাদের মুক্তিযোদ্ধা সনদ ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  

প্রতিমন্ত্রী বলেন, বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে  বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান  সরকার নিরলসভাবে কাজ করছে। বীর মুক্তিযোদ্ধারা এখন  ন্যূনতম ২০ হাজার টাকা করে ভাতা পাচ্ছেন। এ ছাড়া অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য  বীর নিবাস নির্মাণ করে দেওয়া হচ্ছে। বীর মুক্তিযোদ্ধাগণকে মুক্তিযোদ্ধা সনদ ও স্মার্ট কার্ড প্রদান করে তাদের সুযোগ সুবিধার প্রাপ্তিকে সহজ করা হয়েছে। 


 উপজেলা নির্বাহী অফিসার তানভীর হাসান রুমানের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, জামালপুর জেলা শাখার সহ সভাপতি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. এস এম জামাল আব্দুন নাছের বাবুল,ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, রোজিনা আক্তার চায়না, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাজেদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোঃ মানিকুল ইসলাম, শাহাদাত হোসেন ডিহিদার স্বাধীন, হাবিবুর রহমান হবি,ওয়াজেদ মিয়া, আবু তাহের, মেজর (অব.) হাসমী মোস্তফা জামান, একেএম জহিরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।